মঙ্গলবার, ৫ মার্চ, ২০১৩

ভুল নয় সব অবিজ্ঞতা



 কেমন আছো? নিশ্চয় রাসেলকে নিয়ে খুব ভাল আছ। কতোদিন থাকবে রাসেলের বুকে?ক্ষনস্থায়ী কিংবা দীর্ঘস’ায়ী হউক যতোদিন থাকো ভাল থেকো। ইমন,,মাসুম,,মাসুদ,,রাতুর,,,রাসেল,,,?

আমার কোন দু:খ নাই,তোমার ব্যক্তি স্বাধনিতার হস্তক্ষেপ করার অধিকার আমার নাই। তবে অধিকার কিংবা স্বাধীনতার নামে তথাকথিত এই মডার্ন লাগামহীন বেসামাল জীবনকে আমি ধিক্কার জানাই। আমি অনেক পাপী হলেও সব সময় আমার পবিত্র ধর্ম ইসলামের অনুশাসনগুলো মেনে চলার চেষ্টা করি। আমার পারিবারিক ্এতিহ্য এবং নিজের আদর্শকে বিসর্জন দিতে পারবনা তাই আমি নিজেকে শত অনিচ্ছা থাকার পরেও নিজেকে তোমার জীবন থেকে সরিয়ে নিচ্ছি।

আমি একজন কলামিস্ট এবং ব্লগার হিসেবে আমার নং মিডিয়ায় থাকাটা অস্বভাবিক কিছু না আর তুমি সেই সুযোগ কাজে লাগিয়ে মোবাইলে বার বার ফোন অত:পর বাধ্য হয়ে আমার রিসিভ করা পরিচয় থেকে পরিনয়,,,,

গত ফেব্রুয়ারী’১০ তুমি আমাকে বিরক্ত করা শুরু করো,পরবর্তীতে হাসি-কান্নায আমাদের দুইটা বছর গেল। তোমাকে নিয়ে আমার অনেক স্মৃতি অভিজ্ঞতা। তোমাকে ছেড়ে আমি কখনো আসবো আমার কল্পনাঅতীত ছিলো। ইচ্ছা ছিলো আমি তোমার হয়ে তোমাকে সারা জীবন আমার করে রাখবো। কিন্তু সম্ভব হলোনা। তোমার বুকটা সবার জন্য উম্মুক্ত। তোমার গর্ভে আমার সন্তানের জন্ম হবে আর সেই সন্তানের নাম রাখব তোমার নামের সাথে মিলিযে,,,,আমার এই আকাঁশছোয়া স্বপ্ন সমুদ্র সমান আবেগকে পদদলিত করে তুমি লিভ টুগেদারে নেমে গেছো। তোমাকে অভিশাপ দিবোনা। যার কাচে থেকো ভালো থেকো

তুমি সব সময় নিজেকে ভাল মানুষ দাবি করে থাক। আমিও বলছি তুমি মাদারতেরেসা-রোকেয়া কিংবা এই যুগের মালালা ইউসুপজাই। আমাকে হুমকিও দিয়েছ আনেকবার, বাথরূমে বসে বসে নিজেকে এ্যান্জেলামার্কেল মনে করতে থাকো

আজ আমার ব্লগে লিখে তোমার আমার সম্পর্ক আনুষ্টানিক ইতি টানলাম। আমার প্রতি তোমার কিংবা তোমার প্রতি কোন দায়বদ্ধতা থাকলনা,,,রাসেলের কাছে তুমি সুখে থাকো,রাসেলকে আমার মতো টকাবেনা


জীবনে ভ’ল বলতে কিছ’ নাই সবই অভিজ্ঞতা। তোমাকে ঘিরে আমার অনেক অভিজ্ঞতা হলো যা আমার দাম্পত্য জীবনের চলার পথের পাথেয় হবে।  আর আমাকে নিয়ে তোমার যা অভিজ্ঞতা তা তোমার বিশ্বপ্রেমিকা জীবনে কাজে লাগবে

1 টি মন্তব্য: